প্রকাশিত: ০৬/০৫/২০১৮ ৮:৫৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:১৪ এএম

নিউজ ডেস্ক::
টেকনাফ থেকে সাত মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করেছে র‌্যাব-৭ এর টেকনাফ ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে তাদের আটক করা হয়। আটককৃতদের ভ্রাম্যমান আদালত বসিয়ে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিপিসি-২ (কক্সবাজার) এর কোম্পানি কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে ার টেকনাফ সদর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীরা মাদক ক্রয়-বিক্রয় এবং বিভিন্ন মাদক সেবন করার খবর পায়। এর ভিত্তিতে র‌্যাব টেকনাফ ক্যাম্পের একটি দল ভ্রাম্যমান আদালত সহকারে অভিযান চালায়। অভিযানে সাত মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রনয় চাকমা আটককৃতের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেন।

তথ্য মতে, আবুল কালাম (৫০), পিতা-মৃত হাবিবুর রহমান, সাং-কলেজ পাড়া, টেকনাফ কক্সবাজারকে এক বছর, মোহাম্মদ উল্লাহ (১৯), পিতা-মোঃ আঃ মান্নান, সাং-কাটাবুনিয়া, টেকনাফ কক্সবাজারকে তিন মাস, নুরুল আমিন (৪০), পিতা মোঃ কাশিম সাং- কলেজ পাড়া, টেকনাফ কক্সবাজারকে তিন মাস, মোঃ হোসেন (৩৫), পিতা-মোঃ গনি মিয়া, সাং-গোদার বিলা, টেকনাফ কক্সবাজারকে তিন মাস, মোর্শেদ আলম (২৫), পিতা-মৃত গোড়া মিয়া, সাং-কলেজ পাড়া, টেকনাফ কক্সবাজারকে তিন মাস, মোঃ আজম (৫০), পিতা- মৃত আঃ গনি, সাং-ওলিয়াবাদ, টেকনাফ কক্সবাজারকে পাঁচ হাজার টাকা, আবদুর রহমান (২৮), পিতা-নুরুল হক, সাং- ওলিয়াবাদ, টেকনাফ কক্সবাজারকে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৭ এর সিপিসি-২ (কক্সবাজার) এর কোম্পানি কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন বলেন, সাজাপ্রাপ্তদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...